Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Saturday , April 20 2019

আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আপিলকারী আসামীর জামিন স্থায়ীকরনের নিমিত্তে একটি ড্রাফটিং

ড্রাফটিং এর বিষয়ঃ আপিলকারীর আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আপিলকারী আসামীর জামিন স্থায়ীকরনের নিমিত্তে একটি লিগ্যাল ড্রাফটিং সাবলীলভাবে উপস্থাপন করা হয়েছে।

ড্রাফটিং সাবধানবণী

সাবধানবাণীঃ সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নিম্নলিখিত ড্রাফটিং-টি একটি শিক্ষামূলক ড্রাফটিং। এই ড্রাফটিং-এ প্রকাশিত তথ্য-উপাত্ত সম্পূর্ণ কাল্পনিক। এটি কখনোই বিজ্ঞ আইনজীবীদের পরামর্শের বিকল্প নয়।

মোকাম, বিজ্ঞ মহানগর দায়রা জজ আদালত, ঢাকা।
সুত্রঃ ফৌজদারী আপিল নং ————/২০১৯
উদ্ভবঃ বিমান বন্দর থানার মামলা নং ৮৬(৭)১৯
ধারা- ১৯৭৩ সনের বাংলাদেশ পাসপোর্ট আদেশ এর ১১(১)(ডি) ধারা।




মোঃ মোকাদ্দেস আলী (৪২)

—— আপিলকারী/আসামী।

বনাম

রাষ্ট্র, পক্ষে
পাবলিক প্রসিকিউটর,
মহানগর দায়রা জজ আদালত, ঢাকা।

———–প্রতিপক্ষ/রেসপনডেন্ট।

বিষয়ঃ প্রার্থী আপিলকারীর আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আপিলকারী আসামী মোঃ মোকাদ্দেস আলী এর জামিন স্থায়ীকরনের নিমিত্ত প্রার্থনা।

১। বিজ্ঞ নিম্ন বিচারিক আদালতে বিগত ———— তারিখে আপিল দায়ের করার শর্তে জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ আদালত সন্তুষ্ট হয়ে ৩০ দিনের আপিল সংক্রান্ত কাগজাত দাখিলের শর্তে ২০,০০০/- টাকা বন্ডে আপিলকারীর জামিন মঞ্জুর করেন।

২। আপিলকারী আসামী নির্ধারিত সময়ের মধ্যেই বিজ্ঞ আদালতে আপিল দায়ের করে। অত্র আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আপিলকারী আসামীর জামিন স্থায়ীকরনের প্রার্থনা করতেছেন।

৩। আপিলকারী আসামী নিয়মিত বিজ্ঞ আদালতে হাজির হয়ে আপিল শুনানী করার শর্তে অথবা যে কোন শর্তে জামিন স্থায়ী করণের আদেশ পাওয়া একান্ত আবশ্যক।




অতএব, প্রার্থনা হুজুরাদালত দয়া প্রকাশে ও ন্যায় বিচারের স্বার্থে আপিলকারী আসামীর জামিন স্থায়ীকরনের আদেশ দিয়ে সুবিচার করতে মর্জি হয়। ইতি তাং-

BBC Exam Ad

bar council exam

Check Also

মুসলিম বিবাহের হলফনামা সংক্রান্ত একটি লিগ্যাল ড্রাফটিং

ড্রাফটিং এর বিষয়ঃ মুসলিম বিবাহের হলফনামা সংক্রান্ত একটি লিগ্যাল ড্রাফটিং সাবলীলভাবে উপস্থাপন করা হয়েছে। বরাবর, …

Messenger icon